নৌকার পক্ষে ভোট করায় প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধসহ আহত ২

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে নৌকার পক্ষে ভোট করার অপরাধে প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধসহ ২জন আহত হয়েছেন। গতকাল সোমবার রাতে দৌলতপুর উপজেলার চিলমারী ইউনিয়নের বাহিরমাদী গ্রামে প্রতিপক্ষের হামলা ও গুলিতে মা ও ছেলে আহত হন। আহতদের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে।
আহতদের স্বজনরা জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট করার অপরাধে নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল মান্নানের লোকজন ইউপি সদস্য রোকেয়া বেগমের বাড়িতে হামলায় চালায়। এ সময় হামলাকারীরা ইউপি সদস্য রোকেয়া বেগমকে (৪০) ধারাল অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে জখম করে এবং তার ছেলে রাব্বিকে লক্ষ্য করে পরপর ২ রাউন্ড গুলি করে ঘটনাস্থল থেকে নির্বিঘেœ চলে যায়। গুলিতে ছেলে রাব্বি (২২) বামহাতে গুলিবিদ্ধ হলে আহত অবস্থায় মা ও ছেলেকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।
নির্বাচনে পরাজিত নৌকার প্রার্থী সৈয়দ আহমেদ জানান, নৌকার পক্ষে ভোট করার অপরাধে বিজয়ী চেয়ারম্যানের সমর্থক রুবেলের নেতৃত্বে একদল যুবক রোকেয়া মেম্বারের বাড়িতে হামলা চালিয়ে গুলিবর্ষণ করে রোকেয়া মেম্বারের ছেলেকে আহত করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রোকেয়া মেম্বারকে জখম করে। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়। পরে গুলিবর্ষণকারী রুবেল এলাকা থেকে মোটরসাইকেল যোগে অন্যত্র যাওয়ার সময় তার কাছে থাকা পিস্তলের গুলিতে সেও আহত হয় বলে জানা গেছে।
হামলার ঘটনার বিষয়ে দৌলতপুর থানার নবাগত (ওসি) জাবেদ হাসান জানান, নির্বাচন সংক্রান্ত ঘটনায় ১ জন আহত হয়ে দৌলতপুর হাসপাতালে ভর্তি রয়েছে। ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More