পারদুর্গাপুর গ্রামের ইসরাফিলের কারাদণ্ড

 

আলমডাঙ্গায় মাদক দ্রব্য গাঁজা বিক্রির অপরাধে ভ্রাম্যমাণ আদালত
আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় মাদকদ্রব্য গাঁজা বিক্রির অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পারদুর্গাপুর গ্রামের মাঠপাড়ার ইসরাফিলের ২ বছর বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। গতকাল রোববার দুপুরে গাঁজা বিক্রিকালে ইসরাফিলকে ৪শ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। আটকের পর উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কারাদ- প্রদান করেন।
জানাগেছে, উপজেলার কুমারী ইউনিয়নের পারদূর্গাপুর গ্রামের মাঠপাড়ার আব্দুল হান্নানের ছেলে ইসরাফিল (৪০) দীর্ঘদিন গাঁজা বিক্রি করে আসছে। ইসরাফিল বিভিন্ন জায়গা থেকে গাঁজা কিনে এলাকায় ও আশপাশ গ্রামের পাইকারী ও খুচরা বিক্রি করে থাকে। গতকাল রোববার দুপুরে গাঁজা বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর আলমডাঙ্গা থানার এসআই জামালের সহযোগিতায় আটক করে। আটকের পর তার নিকট থেকে ৪শ গ্রাম গাঁজা উদ্ধার করেন। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More