পারিবারিক কবরস্থানে শায়িত হলেন হারদী ইউপির সাবেক চেয়ারম্যান বাবলু খান

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা উপজেলার হারদী ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান হারদী গ্রামের ঐতিহ্যবাহী পরিবারের সন্তান শফিউজ্জামান বাবলু খানের লাশ পারিবারিক গোরস্তানে দাফন করা হয়েছে। গতকাল শনিবার জানাজা শেষে বাদ আছর মরহুমের লাশ দাফন করা হয়েছে। তিনি দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার আহসান উল্লাহ মিশন ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ৭ জানুয়ারি সকাল সোয়া ৭টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিলো ৮১ বছর। তিনি ২ ছেলে, ভাই-বোন ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের জানাজায় উল্লেখযোগ্য মানুষের সমাগম ঘটে। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন, বিএনপি নেতা আলমডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আলহাজ মীর মহিউদ্দীন, উপজেলা বিএনপির সভাপতি শহিদুল কাউনাইন টিলু, হারদী ইউপি চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষানুরাগী নূরুল ইসলাম প্রমুখ।
প্রসঙ্গত. প্রয়াত শফিউজ্জামান খান বাবলু ১৯৭৭ সালে হারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ কমপ্লেক্স প্রতিষ্ঠার অন্যতম উদ্যোক্তা প্রয়াত আনিসুজ্জামান খানের জ্যোষ্ঠ সন্তান। প্রয়াত আনিসুজ্জামান খান নিজে ২২ বিঘা জমি দান করে সেই জমিতে ওই উপজেলা স্বাস্থ কমপ্লেক্স প্রতিষ্ঠা করেন।
মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন বড় ছেলে ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী জামান মোহাম্মদ বুরজান খান বিলাস ও ছোট ছেলে মেজর (অব.) মোহাম্মদ বাহাদুর খান লেলিন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More