পারিবারিক কলহের জেরে এক সন্তানের জনকের শ্বশুরবাড়ীতে বিষপানে আত্মহত্যা

গড়াইটুপি প্রতিনিধি: পারিবারিক কলহের জেরে শ্বশুরবাড়ীতে বিষপানে আত্মহত্যা করেছেন এক সন্তানের জনক পলাশ হোসেন। গতকাল কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। নিহত পলাশ হোসেনের বাড়ি চুয়াডাঙ্গা সদরের খাড়াগোদায়। তার শ্বশুরবাড়ি জীবননগরের আন্দুলবাড়ীয়া নিশ্চিন্তপুর গ্রামে।
পারিবারিক সূত্রে জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের খাড়াগোদা গ্রামের সুফিয়া খাতুনের বড়ছেলে পলাশ হোসেনের প্রায় দুই বছর আগে জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের মিজান ড্রাইভারের মেয়ে মাহফুজা খাতুনের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে সে শ্বশুরবাড়ীতে ঘর জামাই থাকতেন। সংসারে তাদের ৬ মাস বয়সী এক কন্যাসন্তান রয়েছে। বেশ কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়াঝাঁটি চলে আসছিলো। এরই সূত্রধরে গত মঙ্গলবার বিষপান করেন পলাশ। পরে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে গতকাল বুধবার দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। এ বিষয়ে মরহুমের খালাতো ভাই শরিফ হোসেন বলেন, মূলত আমার খালাকে নিয়ে তাদের গোলযোগ। পলাশ তার মায়ের নিয়মিত খোঁজখবর রাখেন। নিজের কাছে রেখে তার মায়ের ভরনপোষণের কথা স্ত্রীকে জানান। স্ত্রী মাহফুজা তাতে রাজি ছিলেন না। এ নিয়ে পলাশের ওপর তার স্ত্রী এবং শ্বশুরবাড়ীর লোকজন নানাভাবে অত্যাচার শুরু করে। এ কারণে অতিষ্ঠ হয়ে তিনি গত মঙ্গলবার বিষপান করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত পলাশের মরদেহ নিজ গ্রামে আনার প্রক্রিয়া চলছিলো।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More