ফেনসিডিলসহ দর্শনা মোহাম্মদপুরের মাইনুল ইসলাম মুন্না আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ট্রাফিক পুলিশের হাতে ফেনসিডিলসহ মোটরসাইকেল চালক দর্শনা মোহাম্মদপুরের মাইনুল ইসলাম ওরফে মুন্না আটক হয়েছে। গতকাল সোমবার দুপুর ১টার দিকে জেলা শহরের একাডেমি মোড় থেকে মুন্নাকে আটক করে পুলিশ। এসময় পালিয়ে যায় তার সহযোগী দর্শনা শ্যামপুরের মানিক। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ মুন্নাকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়।
পুলিশ জানিয়েছে, চুয়াডাঙ্গা সদর ট্রাফিক অফিসের সার্জেন্ট আজাদ ঈমন সাদাকাত শাকিল, এটিএসআই মাজহারুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গতকাল সোমবার দুপুর ১টার দিকে জেলা শহরের একাডেমি মোড় এলাকায় মোটরসাইকেল চেকিং ডিউটি করছিলেন। আলমডাঙ্গাগামী একটি হোন্ডা এক্স ব্লেড মোটরসাইকেলকে থাকার সংকেত দিলে চালক দ্রুত পালানোর চেষ্টা করে। এসময় মোটরসাইকেলসহ চালক দর্শনা মোহাম্মপুরের পীর মোহাম্মদের ছেলে মাইনুল ইসলাম মুন্নাকে (২৫) আটক করা হলেও পালিয়ে যায় তার সহযোগী। মুন্নার দেহতল্লাশি করে তার কাধে থাকা একটি ব্যাগ থেকে উদ্ধার করা হয় ৪৮ বোতল ফেনসিডিল। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ মুন্নাকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More