বাংলাদেশ দলিত পরিষদ চুয়াডাঙ্গা জেলার নব কমিটির সৌজন্য সাক্ষাতসহ ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ দলিত পরিষদ চুয়াডাঙ্গা জেলার নব কমিটি অনুমোদন পেয়েছে। শোভন দাসকে সভাপতি ও বিকাশ দাসকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্যের গঠিত কমিটি অনুমোদন পাওয়ার পর গতকাল চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান, পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, জেলা পরিষদ চেয়ারম্যান মাহফুজুর রহমান মঞ্জু, চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিনের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

গতকাল দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শুভেচ্ছা বিনিময়ের সময় নব-নির্বাচিত কমিটির সভাপতি সংগঠনের সার্বিক কর্মকা- বেগবান করতে সকলের সর্বাত্মক সহযোগিতা করেন। বাংলাদেশ দলিত পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত অনুমোদিত কমিটিতে অন্যান্য পদে যারা রয়েছেন তাদের মধ্যে সহ-সভাপতি টুম্পা রানী দাস, নিরঞ্জন কুমার দাস; সহ-সাধারণ সম্পাদক রমেশ দাস, নিলা দাস, সাংগঠনিক সম্পাদক মিঠুন দাস, অর্থ ও পরিকল্পনা সম্পাদক শৈলেন হালদার, তথ্য ও গবেষণা সম্পাদক সাধন দাস, আইন বিষয়ক সম্পাদক শৈলেন হালদার, দফতর বিষয়ক সম্পাদক সঞ্জয় দাস, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রবি দাস, নারী ও শিশু বিষয়ক সম্পাদক রাজ কুমার দাস, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মিঠু দাস, প্রচার প্রকাশনা বিষয়ক সম্পাদক মিঠুন দাস, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নারান চন্দ্র, উন্নয়ন বিষয়ক সম্পাদক দেবাশিষ বিশ্বাস, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মঙ্গল দাস। এছাড়াও কার্যকরি সদস্যরা হলেন প্রশান্ত , বিমল দাস, জীবন সেন, রাজেল দাস, প্রভাত বিশ্বাস, স্বপন হালদার, নরেন হালদার, শান্তি বিশ্বাস, মদন দাস, আনন্দ হালদার, হাজারী পাল, দেবেন হালদার, আরাধনা শিল, প্রভাত হালদার, নিতাই পাল, উত্তম দাস, সুমন কুমার দাস, মিঠুন দাস, প্রসনজিত, সজিব দাস, উজ্জল দাস, সাধন দাস ও রমেশ দাস।

গতকাল সোমবার জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা পরিষদ চেয়ারম্যান ও প্রেসক্লাব সভাপতি দৈনিক মাথাভাঙ্গা সম্পাদকের সাথে সাক্ষাতসহ ফুলেল শুভেচ্ছার সময় উপস্থিত ছিলেন দলিত পরিষদ চুয়াডাঙ্গা সভাপতি শোভন দাস ও সাধারণ সম্পাদক বিকাশ দাসসহ নেতৃবৃন্দের মধ্যে অনেকে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More