বিচারপতি আলী রেজার পিতা ঝিনাইদহের প্রবীন আইনজীবী অ্যাড. নওশের আলীর ইন্তেকাল

 

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহের প্রবীন আইনজীবী অ্যাড. নওশের আলী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…..রাজিউন)। তিনি বিচারপতি আলী রেজার পিতা। চুয়াডাঙ্গা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুজ্জামান দুদু সাবেক যুবদল নেতা অ্যাড. ওয়াহেদুজ্জামান বুলার বড় ভগ্নিপতি।

অ্যাড. নওশের আলী ঝিনাইদহের হরিণাকু-ুর মৃত মোবারক হোসেন বিশ^াসের ছেলে। ঝিনাইদহ জেলা শহরের মদন মহন পাড়ার বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৬ বছর। বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন তিনি। ঢাকার নিউরো সার্জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার সকালে তিনি মৃত্যুবরণ করেন। মৃতদেহ নেয়া হয় ঝিনাইদহের বাসায়। গতকালই বাদ মাগরিব নামাজে জানাজা শেষে ঝিনাইদহ পৌর কবরস্তানে দাফন কাজ সম্পন্ন করা হয়। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ১ মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। চুয়াডাঙ্গার অ্যাড. ওয়াহেদুজ্জামান বুলা এক শোকবার্তায় বলেছেন, আমাদের বড় দুলাভাই অ্যাড. নওশের আলী একজন সদালাপী ও ভালো মনের মানুষ ছিলেন। তার বিদেহী আত্মার মাগফেরাতে সকলের নিকট দোয়া কামনা করছি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More