বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

শত বছর বয়সী নারীকে ধর্ষণ এবং মারপিট করে গুরুতর আহত করার অভিযোগে রুবায়েত (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাকে আটক করা হয়। আটক রুবায়েত যশোর সদর উপজেলার একই এলাকার রুদ্রপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে।
বুধবার বেলা পৌনে ৩টার দিকে যশোর শহরতলীর চাঁচড়া ইউনিয়নের সাড়াপোল কারিকরপাড়ায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার বিষয়টি জানাজানি হয়। এদিন যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আহত বৃদ্ধার শরীরে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। ওই নারীর স্বজন ও হাসপাতাল সূত্র জানায়, বুধবার বিকাল ৫টার দিকে ফিজিক্যাল অ্যাসাল্ট হিসেবে শত বছর বয়সী ওই নারীকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে তাকে মহিলা সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়। পরে ওই নারীকে ধর্ষণ করা হয়েছে বলে জানানো হলে বৃহস্পতিবার বেলা সোয়া ১১টায় তাকে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার আরিফ আহম্মেদ জানান, বৃদ্ধাকে ধর্ষণ করা হয়েছে কিনা তা পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট এলে বিস্তারিত জানানো যাবে। চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক রকিবুজ্জামান বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। পুলিশ বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখছে। অভিযুক্ত রুবায়েতকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার আদলেতে সোপর্দ করা হবে। প্রয়োজনে রিমাণ্ডেও নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More