ব্যবসায়ী নেতা লেমন জোয়ার্দ্দারের করোনা রিপোর্ট নেগেটিভ

চুয়াডাঙ্গা ও দর্শনায় দোয়া মাহফিল : দোকানপাট বন্ধ রেখে শোক পালন
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা দোকান মালিক সমিতির সভাপতি আসাদুল হোসেন জোয়ার্দ্দার লেমনের আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গার আলী হোসেন সুপার মাকের্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। একই সাথে বেলা ১১টার পর্যন্ত দোকানপাট বন্ধ রেখে শোক পালন করেন ব্যবসায়ীরা। এছাড়াও দর্শনায় ব্যবসায়ী নেতৃবৃন্দের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এদিকে গতকাল শনিবার রাতে রাতে ব্যবসায়ী নেতা আসাদুল হোসেন জোয়ার্দ্দার লেমনের নমুনার রিপোর্ট এসেছে পৌঁছেছে। তার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে স্বাস্থ্যবিভাগ সূত্রে জানা গেছে।
জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা শহরের বাজারপাড়া ফেরীঘাট সড়কের মৃত. এলাদাদ হোসেন জোয়ার্দ্দারের ছেলে আসাদুল হোসেন জোয়ার্দ্দার লেমন দিন দশেক ধরে স্বর্দি জ্বরে ভুগছিলেন। কয়েকদিন ধরে শুরু হয়েছিলো শ্বাসকষ্ট। গত বৃহস্পতিবার সকাল থেকেই শ্বাসকষ্টের মাত্রা অসহনীয় হয়ে পর্যায়ে পৌঁছুয়। এক পর্যায়ে তাকে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। দ্রুত অক্সিজেন দেয়া হয়। একই সাথে করোনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয় নমুনা। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় উদ্দেশ্যে নেয়া হলে দৌলতদিয়া ফেরীঘাটে পৌঁছুলে তার শারীরিক অবস্থার আরো অবনতি হয়। ফলে নিকটস্থ গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। রাতেই লাশ ফিরিয়ে নেয়া বাড়িতে। শুক্রবার দাফন সম্পন্ন করা হয়। তার মৃত্যুতে চুয়াডাঙ্গার ব্যবসায়ীগণ শোক পালন করছে। এরই অংশ হিসেবে গতকাল শনিবার বেলা ১১টার পর্যন্ত দোকানপাট বন্ধ রাখা হয়। এতথ্য জানিয়েছে জেলা দোকান মালিক সমিতির প্রচার সম্পাদক মাফিজুর রহমান মাফি বলেন, সকাল ১০টার দিকে আলী হোসেন সুপার মাকের্টে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা চেম্বার অব কর্মাসের সভাপতি ইয়াকুব হোসেন মালিক, জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ইমরুল হাসান জোয়ার্দ্দার ইবু, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাদের জগলু সহ-সভাপতি মহিদুল ইসলাম ভাষা, শামসুজ্জোহা খোকনসহ ব্যববসায়ী ও ব্যবসায়ী নেতৃবৃন্দ। দোয়া পরিচালনা করেন নিউ মার্কেট জামে মসজিদের ইমাম জুনায়েদ আল হাবিবি।
দর্শনা অফিস জানিয়েছে, বাংলাদেশ দোকান মালিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি আসাদুল হোসেন জোয়ার্দ্দার লেমনের মৃত্যুতে দর্শনা রেলবাজার দোকান মালিক সমিতি কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে দোয়া মাহফিল ও শোকসভা। গতকাল শনিবার সন্ধ্যায় সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত শোকসভার সভাপতিত্ব করেন দর্শনা দোকান মালিক সমিতির সভাপতি টিপু সুলতান। প্রয়াত আসাদুল হোসেন জোয়ার্দ্দার লেমনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে আলোচনা করেন, সাধারণ সম্পাদক সাবির হোসেন মিকা, যুগ্ম সম্পাদক আরিফুল ইসলাম বাবু, কোষাধ্যক্ষ বিল্লাল হোসেন, সদস্য শরীফুল ইসলাম, আব্দুল আলীম, আব্দুল মিয়া, আজিজুল ইসলাম, হাসানুজ্জামান হাসান, হাবিব শিকদার প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More