ভ্রাম্যমাণ আদালতে মাদককারবারী ও সেবীর কারাদ-

চুয়াডাঙ্গায় মুসলিমপাড়া ও মহিলা কলেজপাড়ায় মাদকবিরোধী অভিযান
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মাদকসহ আটক দুজনকে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার ভিন্ন সময় জেলা শহরে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২১০ গ্রাম গাঁজা। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সাদিকুর রহমান ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন। দ-প্রাপ্ত দুজন হলেন চুয়াডাঙ্গার বেলগাছি মুসলিমপাড়ার আনছার আলীর ছেলে আব্দুর রশিদ (৪৫) ও মহিলা কলেজপাড়ার মৃত আলী উজ্জামানের ছেলে আহসানুর রহমান বিশ্বাস তোতা (৫০)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সাদিকুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জেলা কার্যালয়ের একটি দল পৌর এলাকার বেলগাছি মুসলিমপাড়ায় অভিযান চালায়। এসময় একই এলাকার মাদক ব্যবসায়ী আব্দুর রশিদকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ২০০ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ২ বছরের কারাদ- ও ৫০ টাকা অর্থদ- প্রদান করা হয়।
এদিকে দুপুর ১২টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল জেলা শহরের মহিলা কলেজপাড়ায় অভিযান চালায়। এসময় একই এলাকার মাদকসেবী আহসানুর রহমান বিশ্বাস তোতাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১০ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদ- ও ৫০ টাকা অর্থদ- প্রদান করা হয়। গতকালই কারাদ-প্রাপ্ত আব্দুর রশিদ ও আহসানুর রহমান তোতাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More