ভ্রাম্যমাণ আদালতে সহোদরসহ ৪ জনের জেল জরিমানা

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় মাদক বিক্রয় ও সেবন করার জন্য ক্রয় করার অপরাধে ২ সহোদরসহ ৪ জনকে ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে কারাদ- ও জরিমানা প্রদান করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রনি আলম নূর এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার রাধিকাগঞ্জের আব্দুলের দুই ছেলে চান্দু (২৪) ও লিয়ন দীর্ঘদিন ধরে পশুহাট এলাকায় মাদকদ্রব্য গাঁজা বিক্রি করে আসছেন। তারা বিভিন্ন এলাকা থেকে গাঁজা কিনে নিয়ে এসে আলমডাঙ্গা শহরের বিক্রি করেন। তাদের নিকট মোবাইলে কল দিয়ে মাদকসেবীরা গাঁজা কিনে থাকেন। গতকাল আলমডাঙ্গা পশুহাট এলাকায় চান্দু ও লিয়ন দুইভাই কয়েক পুরিয়া গাঁজা নিয়ে কাস্টমারের জন্য অপেক্ষা করছিলেন। এসময় আলমডাঙ্গা থানার এসআই সুফল কুমার, এসআই মনির ও এএসআই হামিদুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটকের পর স্বীকারোক্তিতে তাদের নিকট গাঁজা কিনতে আসা স্টেশনপাড়ার আলাউদ্দিনের ছেলে তানভীর আহমেদ (২৯) ও কোর্টপাড়ার আলার ছেলে লিপুকে আটক করা হয়। আটকের পর উপজেলা নির্বাহী অফিসারকে সংবাদ প্রদান করা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য গাঁজা বিক্রির অপরাধে চান্দু ও লিয়নকে ১ বছর ৬ মাস করে বিনাশ্রম কারাদ- ও ১ হাজার টাকা করে জরিমানা করেন। মাদকদ্রব্য সেবনের উদ্দ্যেশে কিনতে আসার অপরাধে তানভীর আহমেদ ও লিপুকে ৬ মাস করে বিনাশ্রম কারাদ- ও ৫শ টাকা করে জরিমানা করা হয়। অনাদায়ের তানভীর আহমেদ ও লিপুকে আরও ৭ দিনের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More