মহেশপুরে ভূমিহীনদের আবাসন প্রকল্পের শুভ উদ্বোধন

মহেশপুর প্রতিনিধি: মুজিব শতবর্ষ উপলক্ষে মঙ্গলবার বিকেলে মহেশপুরের আজমপুর ইউনিয়নের আদমপুর গ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীনদের আবাসন প্রকল্পের শুভ উদ্বোধন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার শ্বাশতী শীলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের মাঝে ঘরের চাবি হস্তান্তর করেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য অ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ময়জদ্দীন হামীদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেরুননেচ্ছা, আজমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আকিদুল ইসলাম, আ.লীগ নেতা আজিজুর রহমান মন্টু প্রমুখ। ‘মুজিববর্ষ’ উপলক্ষে সব ভূমিহীন ও গৃহহীন পরিবারকে সরকারের পক্ষ থেকে ঘর সরবরাহের প্রতিশ্রুতির অংশ হিসেবে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় মহেশপুরে আজমপুর ইউনিয়নের আদমপুর গ্রামে এই আবাসনে ৩২টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে নতুন ঘরের চাবি হস্তান্তর করেন এমপি চঞ্চল।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More