মাদকসহ হেলিপ্যাডপাড়ার নাজমুল গ্রেফতার

জীবননগর ব্যুরো: জীবননগর থানা পুলিশ শহরের নারায়ণপুর মোড়ে অভিযান চালিয়ে ৩২ পিস ইয়াবা ও ১২ বোতল ফেনসিডিলসহ হেলিপ্যাডপাড়ার মাদকব্যবসায়ী নাজমুল ইসলামকে (২৫) গ্রেফতার করেছে। অভিযানকালে তার সহযোগী দৌলৎগঞ্জপাড়ার মাদক ব্যবসায়ী মামুন পালিয়ে যায়। গত রোববার রাত ৯টার দিকে পুলিশ এ অভিযান পরিচালনা করে।

জীবননগর থানা সূত্রে জানা যায়, জীবননগর শহারের নারায়ণপুর মোড়ে একাধিক মাদক ব্যবসায়ী মাদক বিক্রির জন্য অপেক্ষা করছে গোপন এ সংবাদ পান থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম। সংবাদ পেয়ে তিনি পুলিশ অফিসারদের অভিযান পরিচালনার নির্দেশ প্রদান করেন। নির্দেশ পেয়ে এসআই রকি ম-ল, এএসআই কামরুজ্জামান, এএসআই খন্দকার হুমায়ুন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে রাজনগর হেলিপ্যাডপাড়ার মৃত শেখ মমিনুল ইসলামের ছেলে চিহ্নিত মাদকব্যবসায়ী নাজমুল ইসলামকে আটক করা হয়। এ সময় তার নিকট থেকে উদ্ধার করা হয় ৩২ পিস ইয়াবা ও ১২ বোতল ফেনসিডিল। অভিযানকালে দৌলৎগঞ্জ মন্দিরের সামনের গলির বাসিন্দা মামুন পালিয়ে যেতে সক্ষম হন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত নাজমুল ইসলামকে চুয়াডাঙ্গা সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয় বলে ওসি সাইফুল ইসলাম নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More