মানুষের সেবার জন্য চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মাঝি হতে চাই

চুয়াডাঙ্গার ভালাইপুর ও ভাংবাড়িয়ায় মতবিনিময়কালে দিলীপ কুমার

স্টাফ রিপোর্টার: আমি চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গাবাসীকে সেবা করার জন্য চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মাঝি হতে চাই। তবে সেটা দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীকের মাঝি করেন, তবেই আমি আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হবো। অন্যথায় যিনি নৌকা প্রতীক পাবেন তার হয়ে কাজ করবো। কারণ বর্তমানে জামাত-বিএনপি দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। তাই আমি বিভেদ চাই না। আমাদের ঐক্যবদ্ধ হয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। গতকাল আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া গ্রামের গাংপাড়ায় ও চুয়াডাঙ্গার ভালাইপুর মোড়ে পৃথকভাবে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও প্রতিবন্ধীদের মধ্যে বিনামূল্যে হুইলচেয়ার বিতরণকালে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্যবিষয়ক উপ-কমিটির সদস্য এফবিসিসিআই’র পরিচালক বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) সাধারণ সম্পাদক তারাদেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক চুয়াডাঙ্গার কৃতী সন্তান বাবু দিলীপ কুমার আগরওয়ালা। তিনি আরও বলেন, আমি বিগত ১০ বছর ধরে চুয়াডাঙ্গা-আলমডাঙ্গাসহ এ জেলার মানুষের কল্যাণে আমার সাধ্যমতো কাজ করে যাচ্ছি। আমার মায়ের নামে প্রতিষ্ঠিত তারাদেবী ফাউন্ডেশনের মাধ্যমে প্রতিবন্ধীদের মধ্যে আমি প্রায় সাড়ে তিন হাজার হুইল চেয়ার বিতরণ করেছি। আমি পুরো জেলাজুড়ে গত সাত বছর ধরে চার হাজারের বেশি সদ্য ভূমিষ্ঠ সন্তানদের হাসপাতালে বিনামূল্যে আনা-নেয়া করিয়েছি ফ্রি অ্যাম্বুলেন্স সেবার মাধ্যমে। প্রায় ৫শ ছাত্র-ছাত্রীদের পড়াশোনা খরচ বছরের পর বছর বহন করে চলেছি। তাই আমার কোনো চাওয়া-পাওয়া নেই। আমি চুয়াডাঙ্গার সন্তান। আর তাই চুয়াডাঙ্গা জেলাবাসীর সেবা করে যেতে চাই।

গতকাল সোমবার বিকেলে আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া গ্রামের গাংপাড়ায় তারাদেবী ফাউ-েশনের আয়োজনে এ হুইলচেয়ার বিতরণ অনুষ্ঠানে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শরিফুল ইসলাম রিফাতের সঞ্চালনায় ও আওয়ামী লীগ নেতা আব্দুল জলিলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাবু দিলীপ কুমার আগরওয়ালা। এসময় তারা দেবী ফাউন্ডেশনের নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির শিপলু, আব্দুল মোমিন, মনোয়ার হোসেন মনা, ঝন্টু, শহিদ, জামালসহ কয়েকশ মানুষ উপস্থিত ছিলেন। অন্যদিকে চুয়াডাঙ্গার ভালাইপুর মোড়ে পৃথক সময়ে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও প্রতিবন্ধীদের মধ্যে বিনামূল্যে হুইলচেয়ার বিতরণ অনুষ্ঠানে কৃষক লীগের যুগ্ম-সম্পাদক নাসির শেখের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাবু দিলীপ কুমার আগরওয়ালা। আলমগীর কবির শিপলুর পরিচালনায় এসময় বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক জিল্লুর রহমান। অনুষ্ঠান শেষে বাবু দিলীপ কুমার আগরওয়ালা চিৎলা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তৌহিদুল ইসলাম ফকার মেজ ভাই আনোয়ার হোসেনের মৃত্যুর খবর পেয়ে তাকে দেখতে যান। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More