মুজিবনগরে পাওনা টাকা চাইতে গিয়ে গৃহবধূ ও সন্তানদের নির্যাতন : মামলা

মুজিবনগর প্রতিনিধি : মেহেরপুরের মুজিবনগর উপজেলার মোনাখালী গ্রামে পাওনা টাকা চাইতে গিয়ে গৃহবধূ ও তার সন্তানরা শারিরীক নির্যাতনের শিকার হয়েছেন। এ ঘটনায় গৃহবধূ রেখা খাতুন বাদি হয়ে প্রতিপক্ষের পাঁচজনকে বিবাদি করে মুজিবনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, রেখা খাতুন (৩৫) মুজিবনগর উপজেলার মোনাখালী গ্রামের দক্ষিনপাড়ার বকুল হোসেনের স্ত্রী। গত রোববার বিকেল ৫ টার দিকে স্বামীর অনুপস্থিতিতে প্রতিবেশী মিয়ারুল ইসলামের বাড়িতে তিনি পাওনা টাকা চাইতে যান। এ সময় পাওনা টাকা পরিশোধ না করে তারা রেখা খাতুনকে গালিগালাজ করে এবং তার বাড়িতে লাঠিসহ দলবদ্ধভাবে ছুটে যায়। তারা রেখা খাতুনকে এবং তার ছেলে মেয়েদেরও মারধর করে। পরে রেখার স্বামী বাড়ি ফিরে প্রতিবাদ করলে তাকেও মারতে আসে। কিন্তু তিনি পালিয়ে যান। এ ঘটনায় রেখা খাতুন বাদি হয়ে প্রতিবেশী কালেপ শেখের ছেলে মিয়ারুল ইসলাম, মিয়ারুল ইসলামের ছেলে রকিবুল ইসলাম, রকিবুল ইসলামের স্ত্রী সোনালী খাতুন এবং কালেপ শেখের স্ত্রী রুপছন খাতুন ও মিয়ারুল ইসলামের স্ত্রী রোকেয়া খাতুনকে বিবাদি করে মুজিবনগর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More