মুজিবনগরে বিধবাকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগরে এক বিধবাকে (৪০) কৌশলে বাসা থেকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে উপজেলার বাগোয়ান ইউনিয়নের সোনাপুর গ্রামের বিএনপি নেতা রফিক ঘানীসহ অজ্ঞাত ২-৩ জনের বিরুদ্ধে। গতকাল শুক্রবার সকালে ধর্ষিতা মুজিবনগর থানায় হাজির হয়ে তাদের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।
বাদীর এজাহারসূত্রে জানা যায়, গত ২৬ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার কেদারগঞ্জ বাজারে এক ব্যক্তি ডাকছে বলে তাকে অজ্ঞাত এক ব্যক্তি বাসা থেকে বের হতে বলে। পরে তিনি বাসা থেকে বের হয়ে মুজিবনগর-মেহেরপুর সড়কের গৌরীনগর খেলার মাঠের কাছে পৌঁছুলে অজ্ঞাত কয়েকজন ব্যক্তি তাকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে উপজেলার বাগোয়ান-রতনপুর সড়কের মাঠের মধ্যে একটি বাঁঁশ বাগানে নিয়ে যায়। সেখানে তার ইচ্ছের বিরুদ্ধে অজ্ঞাত ২-৩ জন ব্যক্তির সহায়তায় ১নং আসামি জোর পূর্বক তাকে কয়েকবার ধর্ষণ করে ফেলে রেখে যায়। পরের দিন সকালে তিনি মুজিবনগর থানায় উপস্থিত হয়ে রফিক ঘানীর নাম উল্লেখ করে অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মুজিবনগর থানার ওসি (তদন্ত) শরিফুল ইসলাম জানান, আমরা মামলা হাতে পাওয়ার পর ভিকটিমের মেডিকেল পরীক্ষা করিয়েছি। এরপর ডিএনএ পরীক্ষা করা হবে। এসব রিপোর্ট পাওয়ার পর তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
রফিক ঘানী বলেন, আমি শুনেছি আমার বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা হয়েছে। কিন্তু আমি আদৌও ওই বিধবাকে চিনি না। এটা আমার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র ছাড়া অন্য কিছু না।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More