মুজিবনগর মহাজনপুর ইউনিয়নের ৪টি ওয়ার্ডের কমিটি গঠন

মুজিবনগর প্রতিনিধি: মুজিবনগর মহাজনপুর ইউনিয়নের ১, ২, ৩, ৪নং ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার রাতে গোপালপুর গ্রামে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউর রহমান নান্নু। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ গোলাম রসুল। ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধক ছিলেন মুজিবনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়া উদ্দিন বিশ্বাস। প্রধান বক্তা ছিলেন জেলা পরিষদের প্রশাসক ও সাবেক জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড মিয়াজান আলী। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড. ইয়ারুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম-আহŸায়ক শহিদুল ইসলাম পেরেশান।

অনুষ্ঠানে মুজিবনগর উপজেলা ¯ে^চ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আরিফ শাহর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম মোল্লা, জেলা যুবলীগের সাবেক সভাপতি সাজ্জাদুল আনাম সাজ্জাদ, মহাজনপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ বল্টু। বাগোয়ান ইউপি সদস্য রিপন আলী, সানোয়ার হোসেন দানা, সাবেক ইউপি সদস্য কাজী কোমর উদ্দিন সেলিম।  সম্মেলন শেষে ১নং ওয়ার্ডের সভাপতি আব্দুল মতিন ও সাধারণ সম্পাদক ইমাদুল ইসলাম, ২নং ওয়ার্ডের সভাপতি ইমাদুল ইসলাম ও সাধারণ সম্পাদক ভোলা, ৩নং ওয়ার্ডের সভাপতি লিয়াকত আলী ও সাধারণ সম্পাদক রায়হান, ৪নং ওয়ার্ডের সভাপতি নাসির উদ্দিন বকুল ও সাধারণ সম্পাদক আবু বক্করের নাম ঘোষণা করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More