মুজিববর্ষে ঘর পাচ্ছেন আরো জীবননগরের ৬১ ভূমি ও গৃহহীন পরিবার

উপজেলা প্রশাসনের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলায় মুজিববর্ষে আশ্রয়ণ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসনের চলমান কার্যক্রমের আওতায় তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে আরো ৬১ জন উপকারভোগী ঘর পাচ্ছেন। আগামীকাল বৃহস্পতিবার বেলা ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমি ও ঘর প্রদান কার্যক্রম উদ্বোধন করবেন। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় জীবননগর উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে জীবননগর উপজেলা পরিষদ সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলাম। তিনি জানান, আগামী ২১ জুলাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীনদের মধ্যে জমি ও ঘর প্রদান কার্যক্রমের উদ্বোধন করার পর জীবননগর উপজেলার অনন্তপুর, ঘুগরাগাছি, শাহাপুর, আন্দুলবাড়ীয়া, হাসাদাহ, মানিকপুর, খয়েরহুদা, গোয়ালপাড়া এবং নারায়ণপুর গ্রামের ৬১ জন উপকারভোগীদের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দলিলসহ যাবতীয় কাগজপত্র হস্তান্তর করা হবে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মো. হাফিজুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তিথি মিত্র, জীবননগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি, উপজেলার সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা।

উল্লেখ্য, তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে জীবননগর উপজেলা ৮৫টি ঘর বরাদ্দ পায়। গত ২৬ এপ্রিল প্রধানমন্ত্রী ঈদ উপহার হিসেবে সারা দেশে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত ঘর উদ্বোধন করেন। ওই সময় জীবননগরে ৮৫টি ঘরের মধ্যে ২৪টি ঘরের দলিলসহ যাবতীয় কাগজপত্র উপকারভোগীদের মধ্যে হস্তান্তর করা হয়। আর বাকি ৬১টি ঘরের দলিল আগামী ২১ জুলাই হস্তান্তর করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More