মেহেরপুরের বারাদীতে নির্বাচনী পোস্টার লাগানোকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ নেতা আহত

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলার নবগঠিত বারাদী ইউনিয়নে নির্বাচনী পোস্টার লাগানোকে কেন্দ্র করে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের হামলায় আব্দুল মামুন নামের এক ছাত্রলীগ নেতা আহত হয়েছেন। গতকাল রোববার সন্ধ্যার দিকে ওই হামলার ঘটনা ঘটে। আহত ছাত্রলীগ নেতা মামুন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোমিনুল ইসলামের সমর্থক।

জানা গেছে, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোমিনুল ইসলামের সমর্থকরা বারাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল মামুনের নেতৃত্বে নৌকার পোস্টার মারার জন্য বের হন। এ সময় বারাদী বাজার এলাকায় একটি বৈদ্যুতিক খুঁটিতে পোস্টার লাগানোকে কেন্দ্র করে বিদ্রোহী প্রার্থী সালেহ আল আজিজ টনিকের (আনারস) সমর্থকদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সালেহ আল আজিজ টনিকের সর্মথকরা আব্দুল মামুনকে মারধর করে। এতে তার মাথা ফেটে যায়। এ ঘটনার পরপরই বারাদী এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে মমিনুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ দিকে সালেহ আল আজিজ টনিকের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, প্রতিপক্ষ নৌকা সমর্থনে আমার অফিসের সামনে পোস্টার টাঙাতে আসলে তাদেরকে নিষেধ করা হয়। এ ঘটনার কথা কাটাকাটির এক পর্যায়ে তারা এসে আমার অফিস ভাঙচুর করে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More