মেহেরপুরে আরএফএল কোম্পানির পণ্য বিপণন ও উত্তোলন বন্ধ ঘোষণা

মেহেরপুর অফিস: মেহেরপুরে আরএফএল কোম্পানির পণ্য বিপণন ও উত্তোলন পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করেছে মেহেরপুর জেলা পরিবেশক সমিতি। বৃহস্পতিবার রাতে জেলা পরিবেশক সমিতির জরুরি ভিত্তিতে আলোচনা সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।
জানা গেছে, আরএফএল কোম্পানি কর্তৃক মেহেরপুর জেলা পরিবেশক সমিতিকে অবজ্ঞা করা এবং আরএফএল কোম্পানি যাবতীয় জনবল কর্তৃক মেহেরপুর জেলা পরিবেশ সমিতির বিরুদ্ধে বিরূপ মন্তব্য এবং বিভিন্ন অনৈতিক ও অমানবিক কার্যক্রমে সকল পণ্য বন্ধ ঘোষণা করা হয়েছে।
জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও পরিবেশক সমিতির উপদেষ্টা আলহাজ গোলাম রসুল বলেন, আরএফএল কোম্পানির সঙ্গে সংশ্লিষ্ট সকল গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তাদের কর্তৃক মেহেরপুর জেলা পরিবেশক সমিতির অবজ্ঞা প্রদর্শন করেছে। সেই সাথে আরএফএল কোম্পানি যাবতীয় জনবল কর্তৃক মেহেরপুর জেলা পরিবেশ সমিতির বিরুদ্ধে বিরূপ মন্তব্য করেছে এবং বিভিন্ন অনৈতিক ও অমানবিক মন্তব্য করেছে। এই জন্য মেহেরপুর জেলায় ওই কোম্পানির সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে।
জেলা পরিবেশক সমিতির সভাপতি হাসেম আলী বলেন, আরএফএল কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা মেহেরপুর পরিবেশক সমিতির বিরুদ্ধে বিরূপ মন্তব্য করেছে। এই জন্য আমরা সমিতির পক্ষ হতে সিদ্ধান্ত নিয়েছি এই কোম্পানির সকল কার্যক্রম বন্ধ থাকবে।
পৌর মেয়র ও পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন বলেন, মেহেরপুর জেলা পরিবেশ সমিতির বিরুদ্ধে আরএফএল কোম্পানি বিরূপ মন্তব্য করেছে এবং বিভিন্ন অনৈতিক ও অমানবিক মন্তব্য করে আমাদের সমিতিকে অপমান ও অবজ্ঞা করেছে। এই জন্য আরএফএল কোম্পানির পণ্য বিপণন ও উত্তোলন সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন জেলা পরিবেশক সমিতির উপদেষ্টা আলহাজ আলি হোসেন, আজিজুর রহমান, গোলাম মোস্তফা, সভাপতি হাসেম আলী, সহ-সভাপতি আকবর আলী বিশ্বাস, হোটেল বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহিদ ইকবাল শিমন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, দফতর সম্পাদক আবু হোসেন কাকন, নির্বাহী সদস্য সোহেল রানা, সাদরুল ইসলাম, মেহেদী হাসান পলাশসহ আরএফএল’র সাধারণ পরিবেশকবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More