মেহেরপুরে প্রাণিসম্পদ উপকরণ বিতরণ

মেহেরপুর অফিস: সমন্বিত কৃষি ইউনিটের আওতায় প্রাণিসম্পদ খাতে সদস্যদের মাঝে প্রাণিসম্পদ উপকরণ বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে দারিদ্র বিমোচন সংস্থার (ডিবিএস) প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দারিদ্র বিমোচন সংস্থা (ডিবিএস) ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) অর্থায়নে সমন্বিত কৃষি ইউনিটের আওতায় ১৩জন খামারীকে নিবিড় পদ্ধতিতে খাসি মোটাতাজাকরণ ও বাক সেন্টার প্রদর্শনী করা হয়েছে। ১৩জন উপকারভোগীর মধ্যে নগদ অর্থ, পিলেট খাদ্য, ঘাসের কাটিং এবং ভিটামিন বিতরণ করা হয়েছে। এর মধ্যে একজন উপকারভোগীর জন্য বাক সেন্টার স্থাপন করা হয়েছে। এ সময় সেখানে উপস্থিত ছিলেন দারিদ্র বিমোচন সংস্থার সহকারী পরিচালক (কার্যক্রম) জুবায়ের আলম, সমন্বিত কৃষি ইউনিটের প্রাণিসম্পদ কর্মকর্তা রুহুল আমিন সরদার, সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা মামুনুর রশিদ প্রমুখ।
১৩জন উপকারভোগীর মাঝে ৩১হাজার ৪০০ টাকা নগদ ও ৩০০ কেজি পিলেট খাদ্য বিতরণ করা হয়। এছাড়া সর্বমোট ১০২০ কোজি পিলেট খাদ্য বিতরণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More