মেহেরপুরে বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়ন পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ভান্ডার হতে প্রাপ্ত কম্বল শীতার্তদের মাঝে বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালের দিকে বুড়িপোতা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। মেহেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শীতবস্ত্র বিতরণ করেন। বুড়িপোতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহ জামানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সচিব সানোয়ার হোসেন সানু, একটি বাড়ি একটি একটি খামার প্রকল্পের কর্মকর্তা মনোয়ার হোসেন, ইউপি সদস্য শরিফ উদ্দিন, আলমগীর হোসেন, ওয়াসিম আলী বুড়িপোতা ইউনিয়ন পরিষদের ৪শ ৬০ জনের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

একইদিন বিকেলে মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ে এসএসসি ২০০৯ ব্যাচের উদ্যোগে নিজেদের অর্থে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০৯ ব্যাচ সোশ্যাল ওয়েলফেয়ার কমিটির সভাপতি মো. তানভীর আল মামুন, সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম মিঠু প্রমুখ উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন। এসময় সেখানে অন্যান্যের মধ্যে সহ-সভাপতি মো. সেলিম পারভেজ, সাংগাঠনিক সম্পাদক মাহফুজুর রহমান নয়ন, অর্থ সম্পাদক কিরণ বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সুরুজ, নির্বাহী সদস্য আব্দুল হালিম ও আজিজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More