মেহেরপুরে ভূমিখোরের বিরুদ্ধে গ্রামবাসীর সংবাদ সম্মেলন

 

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলার মদনাডাঙ্গা গ্রামের আতাহারের ছেলে আব্দুল হান্নান একজন ভূমি দস্যু। তিনি গ্রামের প্রায় ৪০-৫০ জন লোকের জমি নিজ নামে করে নিয়েছে। এতে অতিষ্ট গ্রামের লোকজন। তিনি প্রভাবশালী হওয়ায় গ্রামের লোকজন তার বিরুদ্ধে কিছু বলতে সাহস করে না। যদি কেউ তার বিরুদ্ধে কথা বলে তবে তাকে মারপিঠ করাসহ হত্যা ও খুনগুমের ভয় দেখান এমনকি মামলা হামলার ভয় দেখালো। যে কারণে অতিষ্ঠ গ্রামবাসী তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ও পুলিশ সুপার বরাবর আবেদন করেছেন। এছাড়া আমঝুপি ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্নুকে অনুলিপি প্রদান করেছেন।

গ্রামবাসীর পক্ষে গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় গ্রামবাসীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন ইমদাদুল। মেহেরপুর কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে গ্রামবাসীকে সাথে নিয়ে লিখিত বক্তব্য পাঠ করান। লিখিত বক্তব্যে তারা বলেন, আব্দুল হান্নান একজন ভূমিদস্যু। অন্যের জমি জোর করে নিজের নামে করে নেয়ার কারণে তার বিরুদ্ধে এ সংবাদ; সম্মেলন করছেন তারা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More