মেহেরপুরে মাদকসহ দুজন আটক

মেহেরপুর অফিস: মেহেরপুর ডিবি পুলিশের মাদকবিরোধী অভিযানে গোলাম জাকারিয়া ওরফে আব্দুল আওয়াল এবং মিলন হোসেন নামের দুই যুবককে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার বামুন্দী ক্যাম্পপাড়া এলাকা থেকে গোলাম জাকারিয়া ও মিলনকে আটক করা হয়। আটক জাকারিয়া ওরফে আব্দুল আওয়াল বামন্দী পশ্চিমপাড়া রকবুল হোসেনের ছেলে এবং মিলন হোসেন তেরাইল বাগানপাড়া গ্রামের শরিফ উদ্দিনের ছেলে।
জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর ডিবি’র এসআই অজয় কুমার কুন্ডুর নেতৃত্বে ডিবি’র একটি দল মেহেরপুরের গাংনী উপজেলার বামুন্দি ক্যাম্পপাড়া এলাকা থেকে গোলাম জাকারিয়া ওরফে আব্দুল আওয়াল এবং মিলনকে আটক করে। এ সময় দুই ব্যক্তির কাছ থেকে ২৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। একই সাথে দুই ব্যক্তির কাছ থেকে ইয়াবা বিক্রির মোট ৮ হাজার ৪শ হাজার টাকা উদ্ধার করা হয়। আটক গোলাম কিবরিয়ার বিরুদ্ধে বিভিন্ন থানায় আরও পাঁচটি মামলা রয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গাংনী থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More