মেহেরপুরে ‘মুজিববর্ষে শতঘণ্টা মুজিবচর্চা’ শীর্ষক আলোচনাসভা অনুষ্ঠিত

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘মুজিববর্ষে শতঘণ্টা মুজিবচর্চা’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার রাতে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ থেকে জুমের মাধ্যমে এ আলোচনাসভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে ‘প্রকৃতি ও পরিবেশ প্রেমিক বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনাসভায় জুমের মাধ্যমে প্রধান অতিথি ও প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি। আলোচনাসভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘মুজিববর্ষে শতঘণ্টা মুজিবচর্চা’ শীর্ষক কর্মসূচির মুখ্য উপদেষ্টা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। বিশেষ উপস্থিতি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।
মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিথিলা দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আহবায়ক প্রফেসর হাসানুজ্জামান মালেক প্রমূখ অংশগ্রহণ করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More