মেহেরপুর ইসলামনগরে শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে গৃহবধূ হত্যার অভিযোগ

বারাদী প্রতিনিধি: মেহেরপুরের ইসলামনগর গ্রামে শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে আসমা খাতুন (২৬) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার বিকেল সাড়ে ৩টায় আমঝুপি ইউনিয়নের ইসলামনগর গ্রামের নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। আসমা খাতুন ইসলামনগর গ্রামের মালয়েশিয়া প্রবাসী আব্দুর রহমানের স্ত্রী ও রাজনগর গ্রামের হাবিবের মেয়ে।
আসমা খাতুনের খালাতো বোন শাম্মি জানান, বিয়ের পর থেকে আসমা খাতুনকে বিভিন্নভাবে নির্যাতন করে আসছিলো তার শ্বশুর শাশুড়িসহ পরিবারের সদস্যরা। নির্যাতন করেই তার বোনকে শ্বাসরোধ করে হত্যার পর ঘরের আড়ায় ঝুলিয়ে রাখা হয়েছে। ইতোপূর্বেও নির্যাতনের কারণে তার ব্রেনের সমস্যার সৃষ্ট হয়। আসমা খাতুনের দুটি মেয়ে সন্তান রয়েছে। তাদের বয়স ৪ ও ৭ বছর। হত্যাকা-ের ঘটনায় দোষীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন আসমা খাতুনের পিতা-মাতা ।
আমঝুপি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য আবুল কাশেম জানান, আসমা খাতুন গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। তার মরদেহ ঘরের আড়ার সাথে ঝুলছে এমন সংবাদ পেয়ে পুলিশের অনুমতি নিয়ে লাশ নিচে নামানো হয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত করতে পারেননি তিনি। এ ঘটনার পর আসমা খাতুনের শ্বশুর রেজাউল হকের সাথে কথা বলতে চাইলে তাকে বাড়িতে পাওয়া যায়নি।
মেহেরপুর সদর থানার ওসি শাহ দ্বারা খাঁন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে ময়নাতদন্ত করা হবে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More