মেহেরপুর কারাবন্দি পরিবারে খাদ্য সহায়তা প্যাকেজ প্রদান

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা প্রশাসন এবং অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতির উদ্যোগে মেহেরপুর কারাগারের বন্দিদের পরিবারের খাদ্য সহায়তা প্যাকেজ প্রদান করা হয়েছে। গতকাল রোববার বিকেলে প্রাথমিকভাবে ১০০জন করাবন্দির পরিবারে ওই খাদ্য সহায়তা প্যাকেজ প্রদান করা হয়। এ উপলক্ষে মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত এক আলোচনাসভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. মোহাম্মদ মনসুর আলম খাঁন। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হাফিজ আল আসাদ, জেলা পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য, জেল সুপার মোখলেসুর রহমান, অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন মেহেরপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়ানুর রহমান, মেহেরপুর সদর থানার ওসি অপারেশন সামদানী রসুন প্রমূখ। প্রাথমিকভাবে এদিন জেলার ১০০ জন কারাবন্দি পরিবারের মাঝে ৩০ কেজি করে চাল, ১ কেজি করে ডাল, ১ কেজি করে চিনি, ১ কেজি করে ছোলা, ১ কেজি করে খেজুর, ২ কেজি করে সয়াবিন তেল ও ১ কেজি পেঁয়াজে সহায়তা প্যাকেজ বিতরণ করা হয়।
সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক ড. মোহাম্মদ মনসুর আলম খাঁন বলেন, ‘কারাবন্দি ও দ-প্রাপ্ত আসামির সাথে আইনানুগ আচরণ করা যেমন আমাদের কর্তব্য; তেমনি তাদের প্রতি আমাদের মানবিক আচরণ প্রদর্শন করাও কর্তব্য। বর্তমান উদ্যোগ সফল হলে ভবিষ্যতের কর্ম পরিধি বাড়ানো হবে বলে আরো জানান জেলা প্রশাসক ড. মোহাম্মদ মনসুর আলম খান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More