মেহেরপুর পৌর নির্বাচনের মেয়র প্রার্থী মতুর প্রচার মাইক ভাঙচুরের অভিযোগ 

মেহেরপুর অফিস: আসন্ন মেহেরপুর পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী আলহাজ মো. মোতাচ্ছিম বিল্লাহ মতুর নারিকেল গাছ প্রতীকের প্রচার মাইক ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মেহেরপুর পৌর নির্বাচনের মেয়র প্রার্থী আলহাজ মো. মোতাচিছম বিল্লাহ মতু অভিযোগ দায়ের করেছেনে।

স্বতন্ত্র প্রার্থী আলহাজ মো. মোতাছিম বিল্লাহ মতু অভিযোগপত্রে উল্লেখ করেন, গত রোববার বিকেল পৌনে ৬টার দিকে মেহেরপুর নতুনপাড়ার মো. হায়াত আলীর ছেলে মো. সেলিম (৩২), একইপাড়ার মৃত আ. জলিলের ছেলে মো. মাসুদ (৩৫) ও মোশারফ হোসেনের ছেলে মো. মাসুদ কসাইসহ (৪০) অজ্ঞাত আরও ৫-৬ জন শহরের ভূমি অফিসের সামনে তার নারিকেল গাছ প্রতীকের প্রচারের ইজিবাইক সামনে মোটরসাইকেল দাঁড় করিয়ে পথ অবরোধ করে ও আমার প্রচার ম্যানদের নারিকেল গাছের প্রচার প্রচারণা করতে নিষেধ করে এবং  ইজিবাইক ভাঙচুরসহ মাইকের হর্ন ছিঁড়ে দিয়ে মাইক ছিনিয়ে নিয়ে চলে যায় এবং ঘটনাস্থল থেকে যাওয়ার সময় আমার প্রচার ম্যান ফুড়তি ও রোকনকে ভীতি প্রদর্শন করে যে, পরবতীতে নারিকেল গাছ প্রতীকের প্রচার প্রচারণা করলে মারধর ও খুন জখম করবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More