মেহেরপুর সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বশিরউদ্দিনের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বশির উদ্দিন আহমেদ ওরফে বশির কমান্ডারকে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে মেহেরপুর পৌর ঈদগাহ মাঠে মুক্তিযোদ্ধা বশির আহমেদের লাশে গার্ড অব অনার প্রদান করা হয়। সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম রাষ্ট্রের পক্ষে মরহুমের মরদেহে জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত করে পুষ্পমাল্য অর্পণ করেন। এ সময় পুলিশের একটি চৌকশ দল গার্ড অব অনার প্রদান করেন। সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম রাষ্ট্রের পক্ষে সালাম গ্রহণ করেন। এ সময় বিহগলে করুণ সুর বেজে ওঠে। এর আগে সেখানে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম, মেহেরপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অব.) আব্দুল মালেক প্রমুখ। পরে একইস্থানে জানাজা শেষে পৌর কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
এর আগে এদিন সকালে বশির আহমেদ তার নিজবাড়ি মেহেরপুর শহরের ম-লপাড়ায় মৃত্যুবরণ করেন। বীর মুক্তিযোদ্ধা বশির আহমেদ স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More