মোবাইল বিক্রিতে আন্ডার রেটিং করলেই ব্যবস্থা

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা মোবাইল ফোন ব্যবসায়ী সমিতির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সমিতির কার্যালয় শহরের শাপলা প্লাজায় সমিতির সভাপতি মিনাজুল ইসলামের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা মোবাইল ফোনস ডিস্ট্রিবিউশন অ্যাসোসিয়েশনের সভাপতি মাহবুব আলম রিংকু জোয়ার্দ্দার।

জীবননগর উপজেলা মোবাইল ফোন ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সবুরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মোবাইল ব্যবসায়ী রাসেল ইকবাল, নূরুজ্জামান, খায়রুল ইসলাম, কামাল মিয়া, রাজন, কোটচাঁদপুর উপজেলার বিশিষ্ট মোবাইল ব্যবসায়ী আসলাম পারভেজ ও ভিভো মোবাইলের এএসএম সাইফুল ইসলাম ও অমিত সিং। সভায় মোবাইল ব্যবসায়ীরা মোবাইল বিক্রিতে তাদের বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন এবং তা সমাধানের বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে বক্তব্য রাখেন। সভায় এ ছাড়াও সিদ্ধান্ত নেয়া হয় যদি কোনো মোবাইল ব্যবসায়ী মোবাইল সেট বিক্রিতে নির্ধারিত মূল্যে থেকে আন্ডার রেটিং করে বিক্রি করে তাহলে সমিতি সেই ব্যবসায়ীর বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More