রমজানে বাজার সহনীয় রাখতে প্রতিদিন পরিচালিত হবে মোবাইলকোর্ট

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা আইনশৃঙ্খলা, চোরাচালান প্রতিরোধ, মানবপাচার প্রতিরোধ, বাল্যবিয়ে প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ, উপজেলা নিরাপদ সড়ক কমিটি, উপজেলা ইনোভেশন কমিটি, উপজেলা আইসিটি কমিটির সভাসহ পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিটির মাসিকসভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা ইউএনও হাসিনা মমতাজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় পবিত্র রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দাম সহনীয় পর্যায়ে রাখতে প্রতিদিন বাজার মনিটরিংসহ মোবাইলকোর্ট পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় সরকারের বিভিন্ন দপ্তরের প্রধানগণ উন্নয়নের অগ্রগতি, সমস্যা, সম্ভাবনা ও আসন্ন কথা তুলে ধরেন এবং পবিত্র রমজানে দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণ বিষয় উঠে আসে। সীমান্ত চোরাচালান ও মাদক প্রতিরোধে সীমান্তরক্ষী বাহিনী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বিশেষ করে পুলিশ ও বিজিবিেিক কঠোর ভূমিকা গ্রহণে অনুরোধ করা হয়। সভায় বক্তাগণ বলেন পবিত্র রমজানে দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি ঘটলে তা নিয়ন্ত্রণে নিতে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে। এ লক্ষ্যে পবিত্র রমজান মাসের শুরু থেকেই বাজার মনিটরিঙে মোবাইলকোর্ট কাজ করবে বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি, বাঁকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান, মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খান, হাসাদাহ ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ^াস, সীমান্ত ইউপি চেয়ারম্যান ইসাবুল ইসলাম মিল্টন, আন্দুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান মীর্জা হাকিবুর রহমান লিটন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা দীন ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জাকির উদ্দিন মোড়ল, উপজেলা একাডেমিক সুপারভাইজার সৈয়দ আব্দুল জব্বার, উপজেলা সহকারী প্রোগ্রামার মাহমুদুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাজুল ইসলাম ও বিজিবি এবং পুলিশের প্রতিনিধিগণ বক্তব্য রাখেন বলে সূত্রে জানা যায়।

এছাড়া, আরও পড়ুনঃ

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More