রাস্তার ধারে রাখা মোটরসাইকেল নিয়ে পালালো চোর

গাংনী প্রতিনিধি: ডিসকভারি মোটরসাইকেল রাস্তায় রেখে ভুট্টা ক্ষেতে কাজ করছিলেন কৃষক বুলবুল হোসেন। ১০-১৫ মিনিট পর মোটরসাইকেলের শব্দ শুনে তাকালেন। কিছু বুঝে ওঠার আগেই এক যুবক মোটরসাইকেল চালিয়ে নিয়ে যাচ্ছে। সাথে সাথে চিৎকার চেচামেরি করে লোকজন জড়ো করতেই মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় ওই চোর। ঘটনাটি ঘটে গতকাল মঙ্গলবার দুপুরে মেহেরপুর গাংনী উপজেলার গোপালনগর মাঠে।
ভুক্তভোগী বুলবুল হোসেন গাংনী শহরের হাটবোয়ালিয়া সড়কে ওয়েল্ডিংমিস্ত্রি। তিনি গোপালনগর গ্রামের আবুল কাশেমের ছেলে। এ বিষয়ে গাংনী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। চুরি যাওয়া লাল রঙের ডিসকভারি ১০০সিসি মোটরসাইকেলের রেজিস্ট্রেশনের জন্য আবেদন করেছেন তিনি। তবে এখনো মেলেনি রেজিস্ট্রেশন নম্বর।
ভুক্তভোগী বুলবুল হোসেন জানান, গোপালনগর গ্রামের পাতলেগাড়ির বিলের মাঠে তিনি ভুট্টা ক্ষেত দেখতে গিয়েছিলেন। গাংনী-হাটবোয়ালিয়া প্রধান সড়ক থেকে মাঠের কাঁচা রাস্তার পাশেই তার ক্ষেত। ক্ষেত থেকে মাত্র কয়েকশ’ গজ দূরে মোটরসাইকেল রেখে গিয়েছিলেন তিনি। কোনো কিছু বুঝে ওঠার আগেই চোর মোটরসাইকেল নিয়ে গাংনীর দিকে পালিয়ে যায়। আগে থেকেই পরিকল্পনা করে মোটরসাইকেল চুরি করেছে বলে ধারণা বুলবুল হোসেনের।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More