রোগীর স্বজনের টাকা ছিনতাইয়ের সময় হাতেনাতে দুই বেদেনী আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রোগীর স্বজনের টাকা ছিনতাইয়ের সময় হাতেনাতে দুই বেদে নারীকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে সদর হাসপাতাল এলাকা থেকে তাদের আটক করা হয়। গতকালই মামলাসহ তাদের আদালতে সোপর্দ করা হয়। আটককৃত দুই বেদে নারী হলেন, আলমডাঙ্গা রেলস্টেশন এলাকার ভাসমান বেদে পল্লীর বাসিন্দা নিপা (২২) খাতুন ও রুবিনা খাতুন (২৪)।
পুলিশ জানিয়েছে, চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রোগীর সাথে আসা আছমা বেগম ও জমেলা বেগম নামে দুইজনের ভ্যানিটি ব্যাগ থেকে টাকা ছিনিয়ে নেয় নিপা খাতুন ও রুবিনা খাতুনসহ আরেকজন। এ সময় তাদের দুজনকে হাতেনাতে আটক করলেও পালিয়ে যায় আরেকজন।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীন পিপিএম (বার) বলেন, গ্রেফতারকৃতরা মূলত সাপুড়ে। এরা খুবই ধূর্ত। তারা সারাদিন সড়কে সড়কে ঘোরে। এরপর কোথাও ভিড় দেখলে সেখানে মিশে যায় এবং সুযোগ বুঝে ব্যাগ, টাকা ছিনিয়ে পালিয়ে যায়। গতকাল চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সামনে ভিড় দেখে সেখানে যায় তারা। এ সময় আছমা বেগম ও জমেলা বেগম নামে দুইজনের ভ্যানিটি ব্যাগ থেকে টাকা ছিনিয়ে নিতে গিয়ে ধরা পড়ে দুইজন। অন্যজন এসময় পালিয়ে যায়। গ্রেফতার দুইজনের বিরুদ্ধে এর আগে শেরপুরেও একটি মামলা রয়েছে। গতকালই মামলাসহ তাদের আদালতে সোপর্দ করলে বিচারক জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More