শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিতকরণে মেহেরপুর পুলিশের মাস্ক বিতরণ

মেহেরপুর অফিস: ‘মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’ এ স্লোগানকে সামনে রেখে মেহেরপুর জেলা পুলিশের উদ্যোগে সাধারণ মানুষের মধ্যে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিতকরণে সচেতনতামুলক কার্যক্রমসহ জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা, সচেতনতামূলক স্টিকার সাঁটানো হয়েছে। গতকাল বুধবার সকালের দিকে মেহেরপুর পুলিশের একটি দল মেহেরপুর শহরের কোট মোড়, হোটেল বাজার মোড় এবং পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় জনসচেতনতা মূলক প্রচারণা চালায়। অযথা ঘরের বাইরে বের না হওয়ার জন্য ট্রাফিক পুলিশের পক্ষ থেকে আহ্বান জানানো হয়। একই সাথে সকলকে মাস্ক ব্যবহার করার জন্য আহ্বান জানানো হয়।
এদিকে সারাদেশের মতো মেহেরপুরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় মেহেরপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতার অভিযান চালানো হয়েছে। এদিন মেহেরপুর শহরের হোটেল বাজার মোড়, থানা সড়কসহ বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ অনিক ইসলাম, মাহমুদুল হাসানের নেতৃত্বে অভিযানে পথচারীসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে উপস্থিত হয়ে তাদেরকে মাস্ক পরার ব্যাপারে উদ্বুদ্ধ করা হয়।
এছাড়া মেহেরপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে। এদিন বিকেলে মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকায় মাস্ক বিতরণ করা হয়। মেহেরপুর জেলা ছাত্রলীগের সহসভাপতি আবু মোর্শেদ শোভন সরকার উপস্থিত থেকে ২ শতাধিক পথচারীর মাঝে এ মাস্ক বিতরণ করেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক ছাত্র কৃষি সম্পাদক শোহানুজ্জামান জয় খান, ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন সোহাগ, পিয়াল, নবাব, সাগর, রাজ প্রমুখ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More