শহরের মাছপট্টি এলাকায় বাংলা মদসহ ৮জন আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে বাংলা মদসহ আটজনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে জেলা শহরের মাছপট্টিতে অভিযান চালিয়ে তাদের ২০ লিটার বাংলা মদসহ আটক করে চুয়াডাঙ্গা সদর ফাঁড়ি পুলিশ।

আটককৃতরা হলেন দামুড়হুদা উপজেলার দাসপাড়ার মৃত আব্দুল সাত্তারের ছেলে আব্দুল মালেক (৫০), আলমডাঙ্গা উপজেলার শালিকা গ্রামের মনসুর কাসইয়ের ছেলে তরিকুল ইসলাম (৩০), চুয়াডাঙ্গা ইসলামপাড়ার মৃত হায়বাত ম-লের ছেলে লুৎফুর রহমান (৪৮), জ্বীনতলাপাড়ার গোলাম রসুলের ছেলে শাহিন (৩০), তালতলা পশু হাটপাড়ার মৃত আজিজুলের ছেলে জিয়ারুল (২৭), দিগড়ির আনোয়ার হোসেনের ছেলে আব্দুর রউফ (৩৫), দামুড়হুদা গুলশানপাড়ার আকালে ম-লের ছেলে আবু তালেব (৪৬) এবং দামুড়হুদা বাসস্ট্যান্ডপাড়ার মজনু ম-লের ছেলে লিটন ম-ল (৩২)।

চুয়াডাঙ্গা সদর ফাঁড়ি পুলিশের এসআই রইস উদ্দিন শরীফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার রাত ৮ টার দিকে সদর ফাঁড়ি পুলিশের এসআই রইস উদ্দিন শরীফের নেতৃত্বে একটি দল জেলা শহরের মাছপট্টিতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালান। এ সময় আটক করা হয় ৮জনকে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২০ লিটার বাংলা মদ। গতকালই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাদের চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করা হয়। আজ শনিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হতে পারে বলে জানায় পুলিশ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More