সরকারের সাফল্য তুলে ধরে গাংনীতে মোখলেছুর রহমান মুকুলের পথসভা

 

গাংনী প্রতিনিধি: শেখ হাসিনা সরকার বার বার দরকার এই সেøাগানে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে  মেহেরপুরের গাংনীর বিভিন্ন গ্রামে গণসংযোগ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল। গতকাল রোববার সাহারবাটি, বামন্দী ও ধানখোলা ইউনিয়নের বিভিন্ন গ্রামে এ পথসভা করা হয়।

জানা গেছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট কামনায় গাংনী উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করছেন  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল। গতকাল বিভিন্ন এলাকায় তৃণমূল পর্যায়ের মানুষ ও বাজারে বিভিন্ন ব্যবসায়ীদের সঙ্গে গণসংযোগকালে তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকা- তুলে ধরেন। তিনি বক্তব্যে বলেন, বর্তমান সরকার মুখে নয় কাজে বিশ্বাসী। বিগত নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী যে নির্বাচনী ওয়াদা করেছিলেন তা সিংহভাগ বাস্তবায়ন হয়েছে। বাস্তবায়নকৃত কাজের মধ্যে পদ্মা সেতু, শ্রমিকদের মুজুরি বৃদ্ধি, বিনা মূল্যে শিক্ষার্থীদের হাতে বই বিতরণ, দারিদ্রতা হ্রাস, মাতৃত্বকালীন ভাতা প্রদান, মাতৃত্বকালীন ছুটি বৃদ্ধি, গরিব ছাত্র-ছাত্রীদের উপবৃত্তি প্রদান, শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ, শিক্ষকদের চাকুরি জাতীয়করণ, মেট্রোরেল চালু, প্রতিটি ইউনিয়নে ডিজিটাল তথ্য সেবা কেন্দ্র স্থাপন ও কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা প্রদান অন্যতম। এছাড়াও নারীর ক্ষমতায়ন, গ্রামীন রাস্তা ঘাট, কালভাট ব্রিজ নির্মাণ, মোবাইল ও ইন্টারনেট গ্রাহক সংখ্যা বৃদ্ধি, একটি বাড়ি একটি খামার প্রকল্প, হতদরিদ্র মানুষের জন্য গৃহনির্মাণ, রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র চলমান, সারা দেশেব্যাপী বিদ্যুৎ এর ব্যাপক উন্নয়ন, কৃষিতে সফলতা, অনলাইন সেবা প্রদান, নির্যাতিত রোহিঙ্গাদের আশ্রয়দান, বেকার যুবক ও যুবতীদের কর্মসংস্থানের সৃষ্টি করাসহ দেশের সার্বিক উন্নয়নে সাফল্য তুলে ধরেন তিনি। এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিটের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More