সরাসরি বাস চলাচল বন্ধে চরম ভোগান্তিতে যাত্রীরা

জীবননগর ব্যুরো: চুয়াডাঙ্গা-কালীগঞ্জ ভায়া যশোর-খুলনা সরাসরি বাস চলাচল বন্ধে চরম ভোগান্তিতে পড়েছে যাত্রী সাধারণ। করোনা ভাইরাসের এ ক্রান্তিকালে বাস-মালিক সমিতির এমন হটকারী সিদ্ধান্তে হতবাক হয়ে পড়েছে মানুষ। হাসাদাহ থেকে বাস পরিবর্তন করতে গিয়ে চরম ভোগান্তিতে পড়েছে যাত্রী সাধারণ। যাত্রীরা এ অবস্থার দ্রুত অবসান করার দাবি জানিয়েছে। কালীগঞ্জ ও যশোর বাস মালিক সমিতির ২৬ ট্রিপ বাস আলমডাঙ্গা পর্যন্ত যেতে না দেয়ায় এই জটিল অবস্থার সৃষ্টি হয়েছে। উভয় মালিক সমিতির বাসগুলো হাসাদাহ পর্যন্ত চলাচল করছে। এর ফলে বাস পরিবর্তন করতে গিয়ে যাত্রীরা চরম ভোগান্তির মধ্যে পড়ছেন।
সূত্রে জানা গেছে, ১০ বছর পূর্বে কালীগঞ্জ ও যশোর মালিক সমিতির বাস চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পর্যন্ত যাতায়াত করতো। মাঝে ওই রুটে চলাচল বন্ধ করে দেয়া হয়। যশোর ও কালীগঞ্জ বাস মালিক সমিতি তাদের সমিতির ২৬টি বাস আলমডাঙ্গা পর্যন্ত চলাচলের জন্য চুয়াডাঙ্গা বাস মালিক সমিতিকে অনুরোধ করে। দাবিকৃত ২৬ ট্রিপ বাসেরস্থলে ১৬টি বাস চলাচলের জন্য অনুমতি দেয়া হয়। শেষপর্যন্ত ১০টি বাস ঢোকার অনুমতি দিলেও অজ্ঞাত কারণে বাস আর চলাচল করতে পারেনি। শেষপর্যন্ত এ নিয়েই বর্তমান অবস্থার সৃষ্টি হয়েছে বলে জানা গেছে। এ অবস্থার কারণে চুয়াডাঙ্গা, যশোর ও কালীগঞ্জ বাস মালিক সমিতি তাদের বাস উভয় জেলার শেষ সীমানা হাসাদাহ সীমান্ত পর্যন্ত চলাচল করছে। এর ফলে চরম সমস্যায় পড়েছে যাত্রী সাধারণ। যাত্রীরা এ সমস্যার দ্রুত নিষ্পত্তি করার জন্য উভয় বাস মালিক সমিতির প্রতি আহ্বান জানিয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More