সরোজগঞ্জ জলিবিলার ইজার উদ্দিন মালয়েশিয়ায় মারা গেছেন

সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গা জলিবিলা গ্রামের প্রবাসী ইজার উদ্দিন মারা গেছেন। গতকাল বুধবার মালয়েশিয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। করোনার টিকা নেয়ার পর অসুস্থ হয়ে ইপু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের সরোজগঞ্জ জলিবিলা গ্রামের মৃত মুনছুর আলীর ছেলে ইজার উদ্দিন। ভাগ্যের চাকা ঘোরাতে ৫ বছর আগে মালয়েশিয়ায় পাড়ি জমান। সেখানে একটি কোম্পানিতে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতেন। গত ২১ দিন আগে অত্র কোম্পানির সকলকে করোনা টিকা দেয়া হয়। টিকা দেয়ার পর বেশ কিছু শ্রমিক অসুস্থ হয়ে পড়েন। তাদেরকে কোম্পানির প্রতিনিধিরা হাসপাতালে ভর্তি করেন। মালয়েশিয়ার ইপু হাসাপালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার মালয়েশিয়া সময় সকাল সাড়ে ৭টায় তার মৃত্যু হয়। ইজার উদ্দিনের মৃত্যুর খবর জানতে পেরে নিহতের পরিবারে শোকের মাতম তৈরি হয়। এদিকে বাংলাদেশি শ্রমিকদের সাথে কথা বলে জানা গেছে, করোনায় মৃত্যু হওয়ায় তার লাশ না পাঠিয়ে মালয়েশিয়াতেই দাফন কাজ সম্পন্ন করা হতে পারে।
উল্লেখ্য, একইভাবে গত ২৭ আগস্ট বোয়ালিয়ার আবুল হোসেন ও ২ আগস্ট একই পাড়ার মৃত ফকির ম-লের ছেলে আতিয়ার রহমান মালয়েশিয়ায় করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাদের লাশ দেশে না পাঠিয়ে মালয়েশিয়াতেই দাফন সম্পন্ন করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More