সাংবাদিক আব্দুর রহমানকে হত্যার পরিকল্পনা ফাঁস

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুরে মাদক সিন্ডিকেট সক্রিয়। সাংবাদিক ও মানবাধিকার কর্মী আব্দুর রহমানকে হত্যার পরিকল্পনা ফাঁস হয়ে পড়েছে। এ ঘটনায় এলাকায় তীব্র নিন্দা এবং প্রতিবাদের ঝড় উঠেছে। গত ৪ নভেম্বর মহেশপুর উপজেলার ফতেপুর গ্রামের বজলু ব্যাপারীর ছেলে হোসেন আলীকে ঝিনাইদহ মাদক নিয়ন্ত্রণ অধিদফতর ইয়াবা এবং গাঁজাসহ তার নিজ দোকান থেকে আটক করে। এ বিষয়ে মহেশপুর থানায় মাদক আইনে একটি মামলা হয়। যার পরিপ্রেক্ষিতে ওই মাদক সিন্ডিকেট সাংবাদিক আব্দুর রহমানকে টার্গেট করে হত্যার পরিকল্পনা করে। বিষয়টি ফাঁস হয়ে গেলে এলাকায় তীব্র নিন্দা এবং প্রতিবাদের ঝড় উঠে।
নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন, মহেশপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সেলিম, সদস্য এনামুল হক দুলু, আনওয়ারুল ইসলাম, সাইফুল ইসলাম, জাহিদুল ইসলাম, আতিয়ার রহমান, হাসান আলী, দাউদ হোসেন, আব্দুল হালিম চঞ্চল, নাজমুল হোসেন, আব্দুস সালাম, অলিয়ার রহমান প্রমুখ। এছাড়া ফতেপুর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ, প্যানেল চেয়ারম্যান নওশের আলী, ফতেপুর ইউপি সদস্য আসাদুল ইসলাম, যুবলীগ নেতা এমএন জামান, টিটু মন্ডল, মিঠু মণডল প্রমুখ। মাদক সিন্ডিকেটের সদস্য হাবিবুর রহমান হাবিব, আলমগীর হোসেন, ছদ্রি, আব্দুর রশিদ, আব্দুল কাদের গিট্টুসহ ১০-১২ জন এই হত্যার পরিকল্পনা করে। মহেশপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ষড়যন্ত্রকারীদের খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More