সেনা সদস্যের অপহৃত স্ত্রীকে উদ্ধার : শামিম ড্রাইভার আটক

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় প্রবাসী ও চাকরীজীবিদের স্ত্রীকে পটিয়ে পরকীয়া করা নারীলোভী শামিম ড্রাইভারকে আটক করেছে পুলিশ। গত ৪ অক্টোবর অপহরণের অভিযোগের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই সুব্রত বিশ^াস আশুলিয়া থেকে শামিম ও অপহৃত সেনাবাহিনী সদস্যের স্ত্রীকে উদ্ধার করেছেন।

জানাগেছে, আলমডাঙ্গা গোবিন্দপুর গ্রামের মৃত বারেক আলীর নাতী ছেলে ও মৃত রজব আলীর ছেলে শামিম ড্রাইভার (২৮) আলমডাঙ্গার গোবিন্দপুরে বসবাস করেন। শামিম তার প্রথম স্ত্রীকে তালাক দিয়েছেন। তার বিরুদ্ধে বিভিন্ন জায়গা থেকে নারী নিয়ে এসে ফুর্তির অভিযোগ আছে। এছাড়া শামিম আলমডাঙ্গা শহরের প্রবাসি ও চাকরীজীবিদের স্ত্রীর সাথে কৌশলে পরিচিত হয়ে পরকীয়া শুরু করেন। পরে তাদেরকে বাধ্য করে তার সাথে পালাতে। গত ২০ সেপ্টেম্বর আলমডাঙ্গার আনন্দধাম এলাকার মেয়ে ওসমানপুর গ্রামের সেনা সদস্যের স্ত্রীকে নিয়ে ঢাকায় চলে যান। শামীমকে সহযোগিতা করেন আনন্দধাম এলাকার খালেক আলীর ছেলে একরামুল ও মাজু গ্রামের ফরহাদ। এই গ্রুপের টার্গেট প্রবাসী ও চাকরীজীবিদের স্ত্রীর সাথে কৌশলে পরিচয় হওয়া। পরে তাদেরকে ব্লাকমেইল করে বাড়ি থেকে বাইরে নিয়ে গিয়ে টাকা পয়সা গয়না হাতিয়ে নেয়া। ইতোপূর্বেও শামিম রাধিকাগঞ্জের একজনের স্ত্রীকে ভাগিয়ে এনে টাকা পয়সা নিয়ে কুষ্টিয়া বাস টার্মিনালে রেখে চলে যায়। গত ২০ সেপ্টেম্বর আলমডাঙ্গা আন্দধাম এলাকার মেয়ে ওসমানপুর গ্রামের সেনা সদস্যের স্ত্রীকে নিয়ে চলে যাওয়ার পর মেয়েটির মা আলমডাঙ্গা থানায় ৬ জনকে আসামি করে অপহরণের অভিযোগ করেন। গত ৪ অক্টোবর রাতে আলমডাঙ্গা থানার এসআই সুব্রত অভিযান চালিয়ে আশুলিয়া থেকে শামিমকে আটক এবং সেনা সদস্যের স্ত্রীকে উদ্ধার করে। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছেন মেয়েটির মা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More