স্বাধীনতা দিবস উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা পরিষদের নানা কর্মসূচি গ্রহণ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা পরিষদে মাসিকসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। জেলা পরিষদের চেয়ারম্যান শেখ সামসুল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা পরিষদের নবাগত প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সচিব মিজানুর রহমান, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী আনিছা খানম, উপ-সহকারী প্রকৌশলী মো. রোকনুজ্জামান, প্রশাসনিক কর্মকর্তা রমজান আলী, প্রধান সহকারী ইসরাইল হোসেন, হিসাবরক্ষক আসলাম উদ্দিন ও গোপনীয় সহকারী জালাল উদ্দিন উপস্থিত ছিলেন। এসময় জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম শাহান, মাফলুকাতুর রহমান সাজু, জহুরুল ইসলাম, মাহবুবুর রহমান মোল্লা, শফিকুল আলম নান্নু, মিজানুর রহমান, অ্যাড. মুন্সি সিরাজুল ইসলাম, নুরুন্নাহার কাকলি, হাছিনা খাতুন, কাজল রেখা ও মিতা খাতুন উপস্থিত ছিলেন।

সভায় ২৪ মার্চ ভিজে সরকারি উচ্চ বিদ্যালয় ফুটবল মাঠে (চাঁদমারী মাঠ) বিকেল ৫টায় উন্নয়নশীল দেশে উত্তরণ উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ওই সভায় জেলা পরিষদের সকল সদস্য ও কর্মকর্তা-কর্মচারীদের স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত থাকতে হবে। ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে ডিসি সাহিত্য মঞ্চে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে হবে এবং রাত ৯টা ১ মিনিটের জন্য ব্লাকআউট কর্মসূচিতে জেলা প্রশাসনের সাথে অংশগ্রহণ করতে হবে। ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে সূর্যদোয়ের সাথে সাথে শহীদ হাসান চত্বরে শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করা হবে। জাতীয় পতাকা উত্তোলন, ভবনসমূহে  আলোকসজ্জা ও বাদ যোহর জেলা পরিষদ মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। সন্ধ্যা ৭টায় ডিসি সাহিত্য মঞ্চে আলোচনা অনুষ্ঠিত হবে। ওই আলোচনাসভায় জেলা পরিষদের সকল সদস্য ও কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিত থাকতে বলা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More