স্বেচ্ছাসেবক লীগ আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারী

আলমডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নির্মল কুমার

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে টকিজ সিনেমা হল অডিটরিয়ামে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের শুরুতে জাতীয় সঙ্গীতের তালে তালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়। সম্মেলনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম রিফাত, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম টুকুল, সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসাইন, সিনিয়র সহসভাপতি তরিকুল ইসলাম জুয়েল এবং পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি মিলন হোসেন ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন হিসেবে নাম ঘোষণা করা হয়েছে। উপজেলা স্বেচ্ছাসেবলীগের আহ্বায়ক শরিফুল ইসলাম রিফাতের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নির্মল কুমার চ্যাটার্জী। তিনি বলেন, আমরা যে যেখানে আছি আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। নিজেদের মধ্যে বিভেদ ভুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। যাতে করে সামনের জাতীয় নির্বাচনে আবারও জয়ী হয়ে সরকার গঠন করে দেশের উন্নয়নের ধারাকে এগিয়ে  নেয়া যায়। তিনি বলেন, স্বেচ্ছাসেবক লীগ আওয়ামী লীগের দুঃসময়ের কা-ারী। দলের সকল বিপদ-আপদে স্বেচ্ছাসেবকলীগ ঝাঁপিয়ে পড়ে দলের পাশে থেকেছে। তাদের কর্মকা- দলের সুনাম বয়ে এনেছে।

ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ওবায়দুর রহমান চৌধুরী জিপু। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল হাসান জুয়েল, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আলম সায়েম, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাকিল আহম্মেদ জুয়েল বাবু, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ^াস, বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অ্যাড. আব্দুল মালেক, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রিড়া সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক মতিয়ার রহমান মতি। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক তরিকুল ইসলাম টুকুল ও পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আলম হোসেনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সম্পাদক রহিদুল, আশাদুল, জসিম, আব্দুল লতিফ, রাসেল, রাজু, এনামুল, আব্দুল্লাহ, আহসান, লিটন মোল্লা, সদস্য লাল্টু প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More