হাজি ইউনুচ আলী স্মরণে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আসবাবপত্র প্রদান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আসবাবপত্র প্রদান করা হয়েছে। ছয়ঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক হাজি ইউনুচ আলী স্মরণে এ আসবাবপত্র প্রদান করা হয়। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে হাসপাতালে আলমারি, চেয়ার, বেঞ্চসহ বিভিন্ন আসবাবপত্র প্রদান করেন তার দুই ছেলে হাবিবুর রহমান ও হাফিজুর রহমান।

জানা গেছে, চুয়াডাঙ্গার ছয়ঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মরহুম হাজি ইউনুচ আলীর স্মরণে তার দুই ছেলে ডিঙ্গেদহ বাজারের সার ব্যবসায়ী হাবিবুর রহমান ও হাফিজুর রহমানের পিতার স্মরণে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রোগীদের বসার জন্য ৫টি বেঞ্চ, চিকিৎসকের জন্য ১টি চেয়ার, ১টি মিনি আলমারি, ১টি ভিউবক্স ও ১টি এটেনডেন্ট ডেস্ক প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শামীম কবির, সিনিয়র সার্জারি কনসালটেন্ট ডা. ওয়ালিউর রহমান নয়ন, ডা. আল ইমরান জুয়েল, সিনিয়ার স্টাফ নার্স রেবেকা সুলতানা, সদর থানার এসআই ভবতোষ রায়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More