হাট-বাজারের সহকারী ইজারদার সোহেল রহমানের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার হাট-বাজারের সহকারী ইজারাদার ক্ষুদ্র ব্যবসায়ীদের পরিচিতিমুখ সোহেল রহমান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…..রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫০ বছর। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার সকাল ১০টার দিকে শেষ নিশ^াস ত্যাগ করেন তিনি। গতকালই বাদ আছর নামাজে জানাজা শেষে জান্নাতুল মওলা কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।

চুয়াডাঙ্গা ফেরিঘাট রোডের বাসিন্দা ছিলেন মরহুম আশরাফ আলী। তার স্ত্রী-সন্তানেরা বর্তমানে জেলা শহরের বাগানপাড়ার স্থায়ী বাসিন্দা। মরহুম আশরাফ আলীর তৃতীয় পুত্র ছিলেন সোহেল রহমান রানা। মা ও ভাই-বোনদের সাথে বসবাস করতেন। সহকারী ইজারাদার হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন তিনি। গত ২ জানুয়ারি রাতে হৃদরোগে আক্রান্ত হন। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসার এক পর্যায়ে গতকাল তিনি মৃত্যুরকোলে ঢুলে পড়েন। মৃতদেহ নেয়া হয় নিজবাড়িতে। নিকট আত্মীয় স্বজনসহ অসংখ্য নারী-পুরুষ তাকে শেষবারের মতো দেখতে ছুটে আসেন। এর মধ্যে দর্শনা সরকারি কলেজের অবসরপ্রাপ্ত উপ-অধ্যক্ষ মোশারফ হোসেন, দৈনিক মাথাভাঙ্গা সম্পাদক সরদার আল আমিন অন্যতম। সকলেই শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। মরহুম সোহেল রহমান অবসরপ্রাপ্ত উপ-অধ্যক্ষ মোশারফ হোসেনের ভাগ্নে। রানা অবিবাহিত ছিলেন। বৃদ্ধ মা, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন শোকার্ত মা।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More