দামুড়হুদায় পুষ্টি সমৃদ্ধ খাবার বিতরণ

দামুড়হুদা অফিস: দামুড়হুদায় জাতীয় পুষ্টি সপ্তাহ(২৩-২৯ এপ্রিল) উপলক্ষে সুবিধা বঞ্চিত মানুষের পুষ্টি সমৃদ্ধ খাবার বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গতকাল সোমবার বেলা ১১টার সময় দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে উপজেলার বিভিন্ন গ্রামের ৩০জন সুবিধা বঞ্চিত নারী পুরুষ ও শিশুদের মাঝে পুষ্টি সমৃদ্ধ খাবার বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা সেনেটারি ইন্সপেক্টর জামাত আলি, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক আবুল কাশেম, কামাল হোসেন, পরিবার পরিকল্পনা পরিদর্শক আতিকুর রহমান।
দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হেনা মোহাম্মেদ জামাল শুভ বলেন, গত বৃহস্পতিবার (২৩ এপ্রিল) থেকে শুরু হয়েছে জাতীয় পুষ্টি সপ্তাহ। আর এ উপলক্ষে দ্বিতীয় দফায় সোমবার বেলা ১১টার দিকে দামুড়হুদা উপজেলার বিভিন্ন গ্রামের ৩০জন সুবিধা বঞ্চিত মানুষের মাঝে পুষ্টি সমৃদ্ধ খাবার বিতরণ করা হয়েছে। উল্লেখ্য, চলমান করোনা দুর্যোগ মোকাবেলায় দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের নিচ তলায় সামাজিক দুরুত্ব বজায় রেখে এসব পুষ্টি সমৃদ্ধ খাবার বিতরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More