দামুড়হুদার নতিপোতায় পাঁচিল দেয়াকে কেন্দ্র করে আন্তঃস্বত্তা গৃহবধূ পিটিয়ে আহত

দামুড়হুদা ব্যুরো: দামুড়হুদার নতিপোতায় বসতবাড়ির সিমানা পাঁচিল দেয়াকে কেন্দ্র করে অন্তঃস্বত্তা গৃহবধূকে পিটিয়ে আহত করা হয়েছে। আহত গৃহবধূকে প্রথমে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনায় আহত গৃহবধূর স্বামী বাদী হয়ে প্রতিবেশী হাব্বুলসহ ৪ জনের নামে দায়ের করেছেন মামলা। গতকাল শনিবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার নতিপোতা গ্রামে এ ঘটনা ঘটে।
জানা গেছে, দামুড়হুদার নতিপোতা দক্ষিনপাড়ার ফজলুর রহমানের ছেলে শাহিন গতকাল নিজ বসতবাড়ির সিমানা পাঁচিল নির্মাণ কাজ করাচ্ছিলেন। বেলা সাড়ে ১২টার দিকে প্রতিবেশী মৃত আলিহিমের ছেলে হাব্বুল, হাব্বুলের মামা মৃত গনির ছেলে হামিদ, হামিদের ২ ছেলে রকি ও নাজির এবং হাব্বুলের স্ত্রী রেহেনা খাতুন একজোট হয়ে নির্মাণ কাজে বাঁধা দেয়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে বাগবিতা-া শুরু হয়। এরই এক পর্যায়ে হাব্বুল ও তার লোকজন জোরপূর্বক পাঁচিল ভেঙে দেয়ার চেষ্টা করে। এতে শাহিনের অন্তঃস্বত্তা স্ত্রী শারমিন খাতুন বাঁধা দিলে তাকে এলোপাতাড়িভাবে মারধর করা হয়। প্রতিপক্ষের লাঠির আঘাতে গুরুতরভাবে আহত হন তিনি। তার বাম চোখের নিচে কালোশিরা দাগ হয়ে চোখ ফুলে গেছে। স্ত্রীকে রক্ষা করতে শাহিন এগিয়ে এলে তাকেও মারধর করা হয়। এছাড়া শাহিনের ছোট ভাই মিঠুকে (১৬) মারধর করে আহত করা হয়। পরে স্থানীয়রা শাহিনের স্ত্রীকে উদ্ধার করে প্রথমে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়েছে। দামুড়হুদা মডেল থানার ওসি আব্দুল খালেক বলেছেন, এ সংক্রান্তে একটি অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More