শোক সংবাদ

জীবননগর হাসাদাহে শিক্ষক ইসমাইল হোসেনের ইন্তেকাল
হাসাদাহ প্রতিনিধি: জীবননগর উপজেলার হাসাদাহ পনেরসতিপাড়ার অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ইসমাইল হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…. রাজিউন)। গতকাল সোমবার রাত আনুমানিক ১০ টায় নিজ বাড়িতেই ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৫ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ৩ কন্যা সন্তান রেখে গেছেন। রাতেই নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় বলে জানা গেছে।

কার্পাসডাঙ্গা আমারডাঙ্গার পরিচিত মুখ এরশাদ মোড়লের ইন্তেকাল
কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের আরামডাঙ্গা গ্রামের পরিচিত মুখ এরশাদ মোড়ল হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ……. রাজেউন )। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬০ বছর। গতকাল সোমবার বেলা ৩ টার দিকে আরামডাঙ্গায় নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হলে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পথিমধ্যে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ৫ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এরশাদ মোড়ল আরামডাঙ্গা গ্রামের মৃত আয়ুব মোড়লের ছেলে। গতকাল রাত ৯ টার দিকে আরামডাঙ্গা কবরস্থানে মুসুল্লিদের উপস্থিতিতে মৃত ব্যক্তির জানাজা শেষে দাফনকার্য সম্পন্ন হয় বলে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More