গাঁজা উদ্ধার ॥ দু’মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

চুয়াডাঙ্গা জাফরপুরে ভ্রাম্যমাণ আদালতের মাদকবিরোধী অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জাফরপুরের দুই মাদক ব্যবসায়ীকে কারাদণ্ডাদেশ- প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। গতকাল রোববার সকালে পৃথক অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে গাঁজাসহ তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। পরে তাদের ভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার সকাল ৭টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা শাখার পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ, সহকারী উপ-পরিদর্শক আকবর হোসেন সঙ্গীয় ফোর্সসহ সদর উপজেলার জাফরপুর গ্রামে অভিযান চালান। এ সময় নিজ বাড়ি থেকে আটক করা হয় হাজামপাড়ার মৃত মজিদ খলিফার ছেলে একাধিক মাদক মামলার আসামি খলিলুর রহমান ওরফে খলিল হাজামকে (৫২)। তার বসতঘর থেকে উদ্ধার করা হয় ১ কেজি গাঁজা। এরপর নিজ বাড়ি থেকে একই এলাকার মৃত শরীয়তুল্লাহর ছেলে বাবুল হোসেনকে (৫০) আটক করা হয়। তার বসতঘর থেকে উদ্ধার করা হয় ১১০ গ্রাম গাঁজা। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে খলিলুর রহমান ওরফে খলিল হাজামকে ১ বছর ও বাবুল হোসেনকে ৬ মাসের কারাদ- প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More