শালিকার সেই বাড়িতে অসামাজিক কাজের সময় এবার আনসার সদস্য আটক

আসমানখালী প্রতিনিধি: আলমডাঙ্গার শালিকা গ্রামে অসামাজিক কাজের সময় আনসার ব্যাটালিয়নের এক সদস্যকে ধরে পুলিশে দিয়েছে স্থানীয়রা। গতকাল বৃহস্পতিবার বেলা ৩টার দিকে গ্রামের চিহ্নিত দেহব্যবসায়ী বিলকিসের বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটককৃত কামরুজ্জামান মেহেরপুরের গাংনী উপজেলার হেমায়েতপুর ক্যাম্পে কর্মরত ছিলেন। স্থানীয়দের কাছ থেকে তাকে উদ্ধার করে হেমায়েতপুর ক্যাম্পের আনসার ব্যাটালিয়নের হাবিলদারের হাতে তুলে দেয় আসমানখালী ক্যাম্প পুলিশ।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার বেলা ৩টার দিকে শালিকা গ্রামের চিহ্নিত দেহব্যবসায়ী বিলকিসের বাড়িতে প্রবেশ করে গাংনীর হেমায়েতপুর ক্যাম্পের আনসার ব্যাটালিয়নের সদস্য কামরুজ্জামান। বিষয়টি স্থানীয়দের দৃষ্টিগোচর হলে তাকে আটক করা হয়। এ সময় আনসার ব্যাটালিয়ন সদস্য কামরুজ্জামান বলেন, গত দুই বছর আগে হাটবোয়ালিয়া বাজারে বিলকিস খাতুনের সাথে আমার পরিচয় হয়। এর আগেও তার বাড়িতে যাতায়াত করেছি। পরে আসমানখালী পুলিশ ক্যাম্প ইনচার্জ আব্দুর রহিমকে খবর দিলে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে কামরুজ্জামানকে ক্যাম্পে নিয়ে যান। পরে হেমায়েতপুর ক্যাম্পে কর্মরত আনসার সদস্য এসে কামরুজ্জামানকে নিয়ে যায়।

এ বিষয়ে হেমায়েতপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ সাইদুর রহমানের সঙ্গে কথা বললে তিনি বলেন, কামরুজ্জামান ধরা খেয়েছে কি খাইনি এটা আমি জানি না। তবে আসমানখালী ক্যাম্প পুলিশের ইনচার্জ ফোন করেছিলো। আমি আমার ক্যাম্পে ব্যাটালিয়ন হাবিলদারকে বিষয়টি জানিয়েছি তখন হাবিলদার আসমানখালী পুলিশ ক্যাম্প থেকে তাকে নিয়ে এসেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More