দামুড়হুদার গোবিন্দপুরে জোড়া খুনের ঘটনায় আরও দুজন গ্রেফতার

দামুড়হুদা অফিস: দামুড়হুদার গোবিন্দপুর গ্রামে জোড়া খুন মামলায় আরও দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে গ্রেফতারের সংখ্যা দাঁড়ালো ৬ জনে। গত বুধবার গভীর রাতে দামুড়হুদার হাউলী ইউনিয়নের রুদ্রনগর গ্রামের মিনারুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম (২৮) ও তার স্ত্রী নাজমা বেগমকে (২৪) গ্রেফতার করে দামুড়হুদা মডেল থানা পুলিশ। জোড়া খুনের মামলার তদন্তকারী কর্মকর্তা ও দামুড়হুদা মডেল থানার ওসি আব্দুল খালেক জানান, তথ্য প্রযুক্তির ভিত্তিতে নিহত ইয়ার আলির মোবাইল ফোনের আইএমই নাম্বার ট্যাকিং করে আমিসহ এসআই আমজাদ হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে রুদ্রনগর গ্রামে অভিযান চালিয়ে মনিরুল ও তার স্ত্রী নাজমা বেগমকে গ্রেফতার করি। গ্রেফতারের পর তাদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ শেষে গতকাল বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

তিনি আরও জানান, জমিজমা সংক্রান্তে জোড়া খুনের ঘটনা ঘটেছে বলে কিছুটা ধারনা পাওয়া গেছে। উল্লেখ্য, গত ৪ অক্টোবর রোববার রাতে গোবিন্দপুরের ইয়ার আলি মোল্লা ও তার স্ত্রী রোজিনার রক্তাক্ত ও ক্ষত-বিক্ষত গলা কাটা লাশ বসতঘর থেকে উদ্ধার করে দামুড়হুদা মডেল থানা পুলিশ। পরদিন সোমবার জামাতা শহিদুল ইসলাম বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ এ পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন নিহত ইয়ার মোল্লার তালাকপ্রাপ্ত ২য় স্ত্রী ফেরদৌসি, প্রতিবেশী ইয়ারুল, রানা ও মিঠুন ও মিঠুনের বোন নাজমা ও দুলাভাই মনিরুল। এরই মধ্যে ফেরদৌসি, রানা ও ইয়ারুলকে জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি আব্দুল খালেক। গতকাল বৃহস্পতিবার বিজ্ঞ আদালত রিমান্ড আবেদনের শুনানিতে হত্যা মামলার আসামি মাসুদ রানা, ফেরদৌসি ও ইয়ারুলকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More